Hello World K.S.I Sajel এর ব্লগে join করুন. ব্লগার সাজেল

আসসালামু ওলাইকুম আমাদের ব্লগে আপনাকে স্বাগতম। (আমি সাজেল) আপনাকে আমার ব্লগে আসার জন্য ধন্যবাদ,
আমার ব্লগ সাইটটা অনেক আগের তবে আপনাদের জন্য এইটা নতুন, তাই আপনাদের সহযোগিতা প্রয়োজন আমাদের কিছু নিয়মিত টিউনার এর প্রয়োজন ।
আপনারা আগ্রহি  থাকলে  আপনাদের আমি সাইটের creator হিসাবে গন্য রাখবো,, আপনারা নিয়মিত পোস্ট করুন... আমি এপ্রুভ করবো।
..
..
আর আপনাদের ফায়দাটা বলে দেই.. যেহেতু আমাদের সাইটে পোস্ট নেই... আস্তে আস্তে পোস্ট করা শুরু হলে  সাইট rank করা শুরু করবে,,, আর  Adsense এর বিষয়টা ত আপনারা জানেনই,,,   Adsense এপ্লাই করার পর, , আমরা  Earning এর টাকাটা আমরা ভাগাভাগি করে নিব।।।
    আর কিছু জানার থাকলে ফেইসবুকে যোগাযোগকরুন... Kazi Shohidul Islam Sajel



Number::: 01791332604
www.facebook.com/kazisohidulislam.sajel
    

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন